একলা আমি
- ইয়াসিন হাওলাদার - ইয়াসিন হাওলাদার ০৪-০৫-২০২৪

বহুদুর পথ পাড়ি দিয়ে একটু থামি, পলকের জন্য খুলে দিই পুরোনো স্মৃতির পাতা। একটু ভাবি- পাশে কেনো নেই তুমি? নেই কিছুই, কেবলমাত্র সম্পর্কের আঁকি বুকিতে ভর্তি পাতা। হাজার ক্রোশ লক্ষ কোটি মাইল দেবো পাড়ি তাই'তো এসেছিলাম হাত ধরে হয়েছিলে তুমি আমার সাথি। আজ পথভ্রষ্ট পথিকের জরায় জর্জরিত একলা আমি নৌকা ভাসিয়েছিলাম দুই বৈঠার তরে একখানি আজ ডুবছে নোনা জলে, তার কি আর দেখা মেলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।